আলোর স্বল্পতায় গাজী গ্রুপ-লেপার্ড ম্যাচ পরিত্যক্ত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ১৯ মার্চ ২০২৩

মোহামেডানের সাথে রান পাহাড় গড়ে বড় জয় পেতে যাচ্ছিল গাজী গ্রুপ; কিন্তু তাদের সেই নিশ্চিত পেতে যাওয়া জয়ে বাগড়া দিল প্রাকৃতিক পরিবেশ। বিকেএসপি মাঠে বৃষ্টির কারণে এমনিতেই গাজী গ্রুপ আর ঢাকা লেপার্ড ম্যাচের স্বাভাবিক দৈর্ঘ্য ৫০ ওভার থেকে কমিয়ে ২০ ওভারে নামিয়ে আনা হয়েছিল।

কিন্তু তারপরও ম্যাচ শেষ হয়নি। পড়ন্ত বিকেলে আলোর স্বল্পতায় খেলা বন্ধ হয়ে যায়। ফলে গাজী গ্রুপ ও ঢাকা লেপার্ড সমান এক পয়েন্ট করে পেয়েছে।

প্রথম ম্যাচে মোহামেডানের শক্তিশালী বোলিং লাইনআপের বিপক্ষে রান উৎসবে মেতে উঠলেও আজ রোববার বিকেএসপি মাঠে তুলনামূলক দুর্বল ঢাকা লেপার্ডের বিপক্ষে ২০ ওভারে গাজী গ্রুপ বড়সড় স্কোর গড়তে পারেনি। মাত্র ৯৭-তে আটকে থাকে।

সর্বাধিক ৩৩ (৩১ বলে) আসে ভারতীয় রিক্রুট টি রবি তেজার ব্যাট থেকে। এছাড়া তরুণ ওপেনার হাবিবুর রহমান সোহান (১৫ বলে ১৭), ফরহাদ হোসেন (২৮ বলে ১৫) ও মাহমুদুল হাসান (১৯ বলে ১৮) কিছু অবদান রাখেন।

১২০ বলে ৯৮ রানের টার্গেট সামনে রেখে ঢাকা লেপার্ড ১৩.১ ওভারে ৪ উইকেটে ৭৭ রান তোলা অবস্থায় আলো কমে গেলে খেলা বন্ধ হয়ে যায়। এরপর আর খেলা শুরু করা সম্ভব হয়নি। ২০ ওভার পুরো না হওয়ায় ফল নিষ্পত্তি হয়নি।

ওপেনার পিনাক ঘোষ ৭ বাউন্ডারিতে মাত্র ২৭ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলে শুরুতে ঝলক দেখালেও তার আউটের পর লেপার্ড ব্যাটারদের তোড়জোড় বন্ধ হয়ে যায়।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।