খেলা শুরু ৫টা ৪০ মিনিটে, ৮ ওভারে বড় লক্ষ্য আয়ারল্যান্ডের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২৭ মার্চ ২০২৩

বৃষ্টি থেমেছে। অবশেষে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ফের শুরু হতে যাচ্ছে। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আইরিশদের ইনিংস শুরু হওয়ার সময় ঠিক করা হয়েছে বিকেল ৫টা ৪০ মিনিটে।

আইরিশদের সামনে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৮ ওভারে ঠিক করে দেওয়া হয়েছে ১০৪ রানের লক্ষ্য। অর্থাৎ ওভারপ্রতি ১৩ রান নিতে হবে সফরকারীদের।

এর আগে বাংলাদেশের সুযোগ ছিল টি-টোয়েন্টিতে তাদের সর্বোচ্চ দলীয় সংগ্রহটি আজ ছাড়িয়ে যাওয়ার। কিন্তু ১৯.২ ওভারে ৫ উইকেটে ২০৭ রান তুললে বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়।

লিটন দাস ২৩ বলে ৪৭, রনি তালুকদার ৩৮ বলে ৬৭, শামীম হোসেন পাটোয়ারী ২০ বলে ৩০ করে আউট হন। সাকিব আল হাসান ১৩ বলে ২০ আর মেহেদি হাসান মিরাজ ১ বলে ৪ করলে বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়।

টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশের সর্বোচ্চ দলীয় সংগ্রহ শ্রীলঙ্কার বিপক্ষে ২০১৮ নিদাহাস ট্রফিতে। সে ম্যাচে ৫ উইকেটে ২১৫ রান তুলেছিল টাইগাররা।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।