নারী ক্রিকেটে বড় দায়িত্ব পেলেন হাবিবুল বাশার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন দেশের নারী ক্রিকেট উন্নয়নে কাজ করবেন। বিসিবির নারী উইংয়ের হেড অব অপারেশনসের দায়িত্ব দেওয়া হয়েছে তাকে।

আজ মঙ্গলবার নারী ক্রিকেট উইংয়ের চেয়ারম্যন শফিউল আলম চৌধুরী নাদের আর বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ফুলেল শুভেচ্ছা সিক্ত করেন হাবিবুল বাশারকে।

বিকেলে বিসিবি থেকে এক সংবাদ সম্মেলনে জানানো হয় যে, সাবেক জাতীয় নির্বাচক হাবিবুল বাশার সুমনকে হেড অফ বিসিবি ওমেন ক্রিকেট উইং করা হয়েছে। পদ-পদবীতে তিনি নারী ওমেন ক্রিকেট উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেলের পরে দ্বিতীয় ব্যক্তি হিসেবে কাজ করবেন।

আগেই জানা গিয়েছিল, বিসিবির সাবেক প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর অপর নির্বাচক হাবিবুল বাশার সুমনকে বোর্ড থেকে অন্যত্র মর্যাদাপূর্ণ পদে আসীন করা হবে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গত ১২ ফেব্রুয়ারি বিসিবি পরিচালক পর্ষদের সভা শেষে এ ঘোষণা দেন। তারই আলোকে নির্বাচক হাবিবুল বাশার সুমনকে হেড অফ ওমেন ক্রিকেট উইং করা হলো।

এখন বাকি থাকলেন মিনহাজুল আবেদিন নান্নু। জানা গেছে, জাতীয় দলের এ সাবেক প্রধান নির্বাচককে বিসিবির টুর্নামেন্ট কমিটির গুরুত্বপূর্ণ পদে নিয়োগ দেওয়া হবে।

বিসিবির দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, নান্নু বিসিবির হেড অব প্রোগ্রাম ডেভিড মুরের সঙ্গে কাজ করবেন। দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের দুই গুরুত্বপূর্ণ ও প্রধান আসর বিসিএল ও এনসিএলের মান উন্নয়নে কাজ করবেন নান্নু।

এআরবি/এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।