নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৪ এএম, ১৪ এপ্রিল ২০২৪

বাংলা সনের প্রথম দিন আজ; বৈশাখ মাসের প্রথম দিন। বাঙালি সংস্কৃতিতে এদিনের বিশেষ উৎসবকে বলা হয় পহেলা বৈশাখ। এদিন পান্তা-ইলিশ খাওয়া ও মঙ্গল শোভাযাত্রাসহ নানা উৎসবে মেতে উঠে পুরো বাঙালি জাতি।

বাঙালিদের এই উৎসবমুখর দিনে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ভ্যারিফাইড ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে দেশবাসীকে শুভেচ্ছাবাণী দিয়েছেন টাইগার অলরাউন্ডার।

পোস্টে সাকিব লেখেন, ‘শুভ নববর্ষ! আশা করি আমাদের সবার জীবনে এই নতুন বছর অঢেল সুখ, শান্তি এবং আনন্দ নিয়ে আসবে।’

নিজের পোস্টে একটি ছবিও যুক্ত করেন সাকিব। সেখানে লেখা, ‘নতুন বছরে নতুন আশা, নতুন আনন্দ আর নতুন উদ্যোগে ভরে উঠুক আপনার জীবন।’

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করে ওমরা পালন করতে সৌদি আরবে যান সাকিব। এরপর ঈদুল ফিতরের আগেই যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের কাছে যান বিশ্বসেরা অলরাউন্ডার। সেখানে নিজের স্ত্রী, দুই কন্যা ও একমাত্র ছেলের সঙ্গে পালন করেন ঈদ।

তবে সাকিব কবে দেশে ফিরবেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আশা করা হচ্ছে, জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগেই দেশে ফিরবেন টাইগার অলরাউন্ডার।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।