নতুন মৌসুমে শক্তিশালী ফুটবল দল গড়বে মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১২ এপ্রিল ২০২১

৬ এপ্রিল মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের পরিচালনা পর্ষদের ৪১তম সভায় ফুটবল কমিটির চেয়ারম্যান মনোনীত করা হয় পরিচালক প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীরকে। দায়িত্ব পেয়ে ৬দিন পরই সোমবার বিকেলে ক্লাবে গিয়ে নতুন চেয়ারম্যান কথা বলেছেন ফুটবলার, টিম ম্যানেজমেন্ট ও ক্লাবের সাবেক কয়েকজন ফুটবলারের সঙ্গে।

নতুন সভাপতি সবাইকে আশ্বাস দিয়েছেন আগামী মৌসুমে শক্তিশালী দল গঠন করে চ্যাম্পিয়নশিপ ফাইট দেয়া হবে। এ মৌসুমে যেহেতু আর চ্যাম্পিয়ন ফাইট দেয়ার সুযোগ নেই তাই পরের মৌসুমকেই লক্ষ্য করে এগুচ্ছে ক্লাবটি।

jagonews24

পরিচালনা পর্ষদের সর্বশেষ সভায় বর্তমান দলে যারা ভালো পারফরমার তাদের পরের মৌসুমের জন্য রেখে দেয়ার গুরুত্ব আরোপ করা হয়েছিল। নতুন চেয়ারম্যানও বর্তমান খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেছেন, ‘কাউকে ক্লাব ছেড়ে অন্য কোথাও যাওয়ার চিন্তা করতে হবে না। আমি চাইবো কেউ আমাদের সঙ্গে কথা না বলে অন্য কোনো ক্লাবের সঙ্গে যোগাযোগ না করে। যারা ভালো পারফরম্যান্স করবে ক্লাব তাদের মূল্যায়ন করবে।’

এ সময় সাবেক পরিচালক প্রতাপ শঙ্কর হাজরা, পরিচালক ও ফুটবল দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স, সাবেক ফুটবলার ছাইদ হাসান কানন, ইমতিয়াজ সুলতান জনি, হাসানুজ্জামান খান বাবলু উপস্থিত ছিলেন।

আরআই/আইএইচএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]