সুয়ারেজকে ছাড়াই পর্তুগালের বিপক্ষে মাঠে নামছে উরুগুয়ে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৩ এএম, ২৯ নভেম্বর ২০২২

বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে ইউরোপিয়ান জায়ান্ট রোনালদোর পর্তুগালের বিপক্ষে মাঠে নামছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ে। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে লুইস সুয়ারেজকে ছাড়াই একাদশ সাজিয়েছেন কোচ। তার পরিবর্তে দলে যায়গা পেয়েছেন অভিজ্ঞ এডিনসন কাভানি।

অন্যদিকে প্রথম ম্যাচ জিতে নকআউট রাউন্ডের পথে এক পা দিয়ে রেখেছে রোনালদোর পর্তুগাল। এই ম্যাচ জিতলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হবে তাদের। প্রথম ম্যাচে চোট পাওয়ায় এই ম্যাচে থাকছেন না ডিফেন্ডার দানিলো। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন অভিজ্ঞ পেপে।

পর্তুগাল একাদশ: (ফরমেশন ৪-১-২-১-২) দিয়েগো কস্তা, পেপে, রুবেন দিয়াজ, রুবেন নেভেস, রাপাল গুয়েরেইরো, হোয়াও ক্যান্সেলো, বার্নার্ডো সিলভা, কার্ভালহো, ব্রুনো ফার্নান্দেজ, হোয়াও ফেলিক্স এবং ক্রিশ্চিয়ানো রোনালদো।

কোচ: ফার্নান্দো সান্তোস

উরুগুয়ে একাদশ: (ফরমেশন: ৪-৩-৩) সার্জিও রোশেত, কোয়াতেস, হোসে মারিয়া জিমেনেজ, ভারেলা, দিয়েগো গোডিন, ম্যাথিয়াস অলিভেরা, ম্যাতিয়ান ভেসিনো, রদ্রিগো বেনতানচুর, ফেডেরিকো ভালভার্দে, ডারুউইন নুয়েজ, এডিনসন কাভানি

কোচ: দিয়েগো মার্টিন আলোনসো লোপেজ

আরআর/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।