আইটিএফ টেনিসের সেমিফাইনালে বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১০ জানুয়ারি ২০২৩

ঢাকার রমনার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে চলতি আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের জাওয়াদ ভূঁইয়া এককের কোয়ার্টার ফাইনালে ও দ্বৈতে তানভীর মুন তুষারকে নিয়ে সেমিফাইনালে উঠেছেন।

চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় দিনে ১৮টি খেলা অনুষ্ঠিত হয়। বালক এককের দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশের জাওয়াদ মোহাম্মদ ভূঁইয়া ৬-২, ৭-৫ সেটে মালদ্বীপের মোহাম্মদ মোহ নাজিথকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠেছেন।

অন্যদিকে বালক দ্বৈতে জাওয়াদ-তুষার জুটি ৬-৪, ৬-২ গেমে লাওসের দায়মন বাউনথালা ও অথিত ক্যাসিং জুটিকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

বালক এককের অন্য খেলায় বাংলাদেশের তানভির মুন তুষার চাইনিজ তাইপের শাও চি চু এর নিকট ৪-৬, ৩-৬ গেমে পরাজিত হয়। বালিকা এককের খেলায় বাংলাদেশের হুমায়রা হায়দার জারা ০-৬, ০-৬ গেমে প্রতিপক্ষ মায়ানমারের থাই হায়াত মিন্টরে কাছে হেরে গেছেন।

বালক এককের অন্যান্য খেলায় পাকিস্তানের রোমান, লাওসরে বাউনথালা, চাইনিজ তাইপের এয়ন লিও, লাও এর অথিত ক্লাসিনিস, মিয়ানমারের ফি সার সেই ও পাকিস্তানের তালহা নিজ নিজ খেলা জয় লাভ করে কোয়ার্টার ফাইনালে উঠেছেন।

বুধবার সকালে বালক এককের কোয়ার্টার ফাইনাল এবং বালিক এককের সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।