পুলিশকে হারিয়ে মেরিনার্সকে নিয়ে সেমিতে মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আবাহনী, মেরিনার ইয়াংস ক্লাব ও ঊষা ক্রীড়া চক্রের পর জয় দিয়ে ক্লাব কাপ হকি শুরু করেছে মোহামেডানও। আজ (শনিবার) মওলানা ভাসানী স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে মোহামেডান ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ পুলিশ ক্লাবকে।

পুলিশ প্রথম ম্যাচে হেরেছিল মেরিনার্সের কাছে। দুই ম্যাচ হেরে পুলিশের বিদায় 'এ' গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত মোহামেডান ও মেরিনার্সের। এই দুই দলের লড়াই বাকি। ওই ম্যাচের ফল নির্ধারণ করবে কোন দল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে খেলবে।

মোহামেডানের সহজ জয়ে জোড়া গোল করেছেন ডিফেন্ডার আমিরুল ইসলাম। দ্বীন ইসলাম ইমন, শফিউল আলম শিশির এবং আশরাফুল আলম করেছেন একটি করে গোল। পুলিশের আহসান হাবীব একটি গোল করেছেন।

৭ মিনিটে দ্বীন ইসলাম ইমনের ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান। ১১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে সমতায় ফেরান পুলিশের আহসান হাবীব। ১-১ গোলে শেষ হয় প্রথম কোয়ার্টার। দ্বিতীয় কোয়ার্টারের স্কোরও ছিল ১-১।

তৃতীয় কোয়ার্টারে আবার গোল পায় মোহামেডান। ৩৪ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান বাড়িয়ে নেন আমিরুল। ৩৯ মিনিটে আশরাফুল আলমের ফিল্ড গোলে ব্যবধান দাঁড়ায় ৩-১। শফিউল আলম শিশিরের ৪১ মিনিটে এবং ৪৯ মিনিটে আমিরুল গোল করলে বড় জয় নিশ্চিত হয় জিমিদের।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।