অ্যাম্বুলেন্স আটকে ছাত্রলীগের পদযাত্রা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ১০ অক্টোবর ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের স্মরণে ছাত্রলীগের শোক মিছিলে কয়েকটি অ্যাম্বুলেন্স আটকে রাখার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হওয়া একটি শোক র‌্যালি টিএসসি থেকে শহীদ মিনার হয়ে বুয়েটের দিকে যায়।

এই শোক র‌্যালিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল, টিএসসি, শামসুননাহার হলের সামনে কয়েকটি অ্যাম্বুলেন্স আটকে যায়। র‌্যালিতে থাকা ছাত্রলীগের নেতাকর্মীদের রাস্তা ছাড়ার অনুরোধ করলে তারা একটু পর ছাড়বে বলেও ছাড়েনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগ আজ অনেক বেশি নেতাকর্মী নিয়ে শোক র‌্যালি করেছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাহির থেকে অনেক নেতাকর্মী আনা হয়। এসব নেতাকর্মীদের অসহায়তার জন্য অ্যাম্বুলেন্স আটকে থাকে।

উল্লেখ্য, রোববার রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়।

এমআরএম/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।