৬ বছর পর রুয়েট ছাত্রলীগের সম্মেলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ২৬ অক্টোবর ২০২২

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নতুন কমিটি দিতে আগামী ১২ নভেম্বর সম্মেলনের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী ১২ নভেম্বর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ হয়েছে।

রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহাফুজুর রহমান তপু বলেন, দীর্ঘ পাঁচ বছর পর রুয়েট ছাত্রলীগের হল সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে যোগ্য ব্যক্তিরা তাদের মর্যাদা পাবে এ প্রত্যাশা করছি।

২০১৬ সালের ডিসেম্বরের প্রথম সপ্তাহে রুয়েট ছাত্রলীগের সম্মেলন হয়। ১১ ডিসেম্বর নাঈমুর রহমান নিবিড়কে সভাপতি ও চৌধুরী মাহাফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক করে রুয়েট ছাত্রলীগের আংশিক কমিটি করা হয়। এরপর থেকে তারাই কার্যক্রম চালাচ্ছেন। রুয়েট ছাত্রলীগের সভাপতি সম্প্রতি রুয়েটে চাকরি পাওয়ায় দায়িত্ব থেকে অব্যাহতি নেন। তার জায়গায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান সহ-সভাপতি ইসফাক ইয়াসির।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।