নজরুল বিশ্ববিদ্যালয় মার্কেটিং ক্লাবের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাককানইবি
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং ক্লাবের কমিটি গঠিত হয়েছে। কমিটিতে রিদওয়ানুল হক সভাপতি ও সাব্বির মিয়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

আরও পড়ুন: যে বটগাছ ঘিরে নজরুল বিশ্ববিদ্যালয়, সেটিই আজ সীমানার বাইরে 

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রাতুল রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষের দায়িত্বে মাঈশা আক্তার মুনা, ডিরেক্টর পদে সরোয়ার জাহান জয় এবং চিফ কো-অর্ডিনেটর পদে পারভেজ মিয়া আছেন।

ক্লাবের প্রেসিডেন্ট রিদওয়ান বলেন, নজরুল বিশ্ববিদ্যালয় মার্কেটিং ক্লাব শুধু ডিপার্টমেন্টাল ক্লাব নয়, একই সঙ্গে এটি একটি বিজনেস ক্লাব। নতুন ডিপার্টমেন্ট ও ক্লাবিং জগতে নতুন হওয়ার পরেও এতো বড় একটি স্টেপ নিতে পেরেছি বলে আমি আমার সহপাঠী ও বিভাগ নিয়ে গর্বিত।

আরও পড়ুন: অর্ধশতাধিক জনবল নেবে কবি নজরুল বিশ্ববিদ্যালয় 

ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও মার্কেটিং বিভাগের প্রধান অধ্যাপক ড. সৌমিত্র শেখর। এছাড়াও রয়েছেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক চন্দন কুমার পাল, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল মোমেন, কুমার বিশ্বজিৎ সাহা (প্রভাষক), মাহমুদা আক্তার (প্রভাষক) এবং সুমনা আক্তার সুমি (প্রভাষক)।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।