ড্যাফোডিল ইউনিভার্সিটিতে শিক্ষাক্রম সিম্পোজিয়াম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৭ জুন ২০২৩
সিম্পোজিয়ামে অতিথিদের সঙ্গে শিক্ষার্থীরা

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো শিক্ষাক্রম সিম্পোজিয়াম। মঙ্গলবার (৬ জুন) আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে এ সিম্পোজিয়ামের আয়োজন করে ইউনিভার্সিটির সাংবাদিকতা, মিডিয়া এবং যোগাযোগ বিভাগ।

সিম্পোজিয়ামে সাংবাদিকতা, মিডিয়া ও যোগাযোগ বিভাগের শিক্ষার্থীরা তাদের বিভিন্ন কোর্সের আওতায় নানা সৃজনশীল কাজ যেমন পথনাটক, অডিও-ভিডিও গল্প, ইনফোগ্রাফিক্স, খবর এবং ফিচার রিপোর্ট প্রদর্শন করেন।

আরও পড়ুন: শিক্ষা-স্বাস্থ্য খাতে বরাদ্দ বাড়াতে সেভ দ্য চিলড্রেনের সুপারিশ

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. দ্বীন মো. সুমন রহমান, জাগোনিউজ২৪.কম-এর ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক, বাংলা ট্রিবিউনের বার্তা সম্পাদক আনোয়ার পারভেজ হালিম, এমআরডিআই’র ক্যাপাসিটি বিল্ডিং ম্যানেজার এ কে এম সানাউল হক, ডয়েচে ভেলে বাংলার বাংলাদেশ প্রতিনিধি হারুন উর রশিদ, ইউএনডিপির যোগাযোগ বিভাগের প্রধান মো. আব্দুল কাইয়ুম এবং প্রথম আলো ডিজিটালের ব্যবসায় বিভাগের প্রধান এ বি এম জাবেদ সুলতান পিয়াস।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ে কর্মসংস্থানভিত্তিক শিক্ষা কার্যক্রমের নির্দেশ

অতিথিরা শিক্ষার্থীদের সৃজনশীল কাজগুলো দেখেন। পাশাপাশি একটি আলোচনা অধিবেশনে অংশ নেন। অধিবেশন পরিচালনা করেন সাংবাদিকতা, মিডিয়া ও যোগাযোগ বিভাগের প্রধান আফতাব হোসেন।

অধ্যাপক ড. দ্বীন মো. সুমন রহমান বলেন, এই শিক্ষাক্রম সিম্পোজিয়ামে উপস্থিত হতে পেরে আমি খুবই আনন্দিত। শিক্ষার্থীদের সৃজনশীল শক্তি বিকাশে এমন অনুষ্ঠানের ভূমিকা অতুলনীয়।

জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।