মোটরসাইকেলে মাইক্রোবাসের ধাক্কা, শাবিপ্রবির ২ শিক্ষার্থী আহত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০২:১৮ এএম, ০৩ ডিসেম্বর ২০২৩

দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে মাইক্রোবাসের ধাক্কায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

আহতরা হলেন- তানভীর শাহরিয়ার ও আসিফুল ইসলাম। তারা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী। তাদের মধ্যে তানভীরের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

শনিবার (২ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আখালিয়া এলাকার এল সেইপ ভবনের সামনে সিলেট-সুনামগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

jagonews24

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তানভীর ও আসিফ বিশ্ববিদ্যালয়ের গেট দিয়ে বের হয়ে এল সেইপ ভবনের সামনের সড়কে মোটরসাইকেল দাঁড় করিয়ে বসেছিলেন। এসময় আম্বরখানা থেকে আসা একটি নোহা ব্র্যান্ডের মাইক্রোবাস তাদের মোটরসাইকেলের সামনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হন তানভীর ও আসিফ। মোটরসাইকেলের সামনে বসা ছিলেন তানভীর। তিনি গুরুতর আহত হয়েছেন।

পরে আহতদের উদ্ধার করে মাউন্ড এডোরো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় মাইক্রোবাসটিকে গাড়িকে আটক করা হলেও চালক পালিয়ে যান।

jagonews24

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর আহত হওয়ার খবর পেয়ে প্রক্টরিয়াল বডির সদস্যরা হাসপাতালে গিয়েছেন। তানভীর নামের এক শিক্ষার্থী মাথা, নাক ও চোখের উপরের অংশে বেশি আঘাত পেয়েছে। চিকিৎসকের পরামর্শে তার অপারেশন চলছে। আসিফ হাতে ও পায়ে কিছুটা আঘাত পেলেও তা গুরুতর নয়।

নাঈম আহমদ শুভ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।