চেয়ারম্যানের সহকারীর ৪টি আঙুল কেটে নিল দুর্বৃত্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৮ জানুয়ারি ২০১৯

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত সহকারী নুরুল হাকিমের (৫৩) হাতের চারটি আঙুল কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোরে গর্জনিয়া বাঁকখালী ব্রিজ সংলগ্ন পাহারা ঘরে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন চেয়ারম্যানের ভাই নিজাম উদ্দিন। ধারণা করা হচ্ছে, চেয়ারম্যানকে আক্রমণ করতে গিয়ে না পেয়ে হাকিমের ওপর বর্বরতা চালিয়েছে দুর্বৃত্তরা।

আহত নুরুল হাকিম গর্জনিয়ার ২ নম্বর ওয়ার্ডের জুমছরি এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। তাকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনায় জড়িত কাউকে চিহ্নিত করা যায়নি।

চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ছোট ভাই নিজাম উদ্দিন বলেন, বাঁকখালী নদীর গর্জনিয়া ব্রিজ এলাকা থেকে বালি উত্তোলন করে একটি চক্র ব্রিজটিকে ঝুঁকির মুখে ফেলে দেয়। এতে বাঁধে ভাঙন দেখা দেয়। তলিয়ে যায় গ্রামের পর গ্রাম। বাঁধটি মেরামতের পর নদীর তীরে পাহারা ঘর বসান চেয়ারম্যান নজরুল। ওই ঘরে রাতযাপন করেন চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী নুরুল হাকিম। মাঝে মাঝে এখানে থাকেন চেয়ারম্যান নিজেও।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে পাহারা ঘরে শুক্রবার ভোরে দুর্বৃত্তরা চেয়ারম্যানকে খুঁজে না পেয়ে তার সহকারীকে কুপিয়ে হাতের চারটি আঙুলের অগ্রভাগ বিচ্ছিন্ন করে ফেলে। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। নির্মম ঘটনাটির তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা দাবি জানান চেয়ারম্যান নজরুল।

এ বিষয়ে রামু থানা পুলিশের ওসি মুহাম্মদ আবুল মনসুর বলেন, ঘটনাটি শুনেছি। তদন্তপূর্বক এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

সায়ীদ আলমগীর/এএম/পিআর

আপনার মতামত লিখুন :