নবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় দুই ব্যবসায়ী নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি দোহার (ঢাকা)
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৪ মে ২০১৯

ঢাকার নবাবগঞ্জ উপজেলার মাঝিরকান্দা সড়কে দুর্বৃত্তদের হামলায় দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার নোয়াদ্দা গ্রামের বাসিন্দা মো. কালাম (৫২) ও জাহিদুল (৪৪)।

নবাবগঞ্জ থানা পুলিশের এসআই মো. রুহুল আমিন জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার ঢাকা-বান্দুরা আঞ্চলিক মহাসড়কের মহব্বতপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেন, রাতে উপজেলার নয়নশ্রী গ্রামের এক ফকির বাড়ির গান বাজনার অনুষ্ঠান শেষ করে মোটরসাইকেলে নিজ বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন ওই দুই ব্যক্তি। পথে ওই আঞ্চলিক সড়কে তিনজন দুর্বৃত্ত তাদের গতিরোধ করলে জাহিদুল একজনকে হেলমেট দিয়ে আঘাত করলে তারা ধারালো অস্ত্র দিয়ে কালামকে কুপিয়ে গুরুতর আহত করে। আরেকজনকে আঘাত করার আগে আমি ওই পথে ফোর্সসহ গাড়ি নিয়ে টহলে যাচ্ছিলাম। তখন ছিনতাইকারীরা আমাদের দেখে পালিয়ে যায়। পরে আমরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে জাহিদুল আমাকে ঘটনার বিস্তারিত জানায়।

killed

পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক কালামকে মৃত ঘোষণা করে। কালামের মৃত্যুর কিছুক্ষণ পর জাহিদুলের মৃত্যু হয়।

চিকিৎসকরা জানান, এ ঘটনায় আতঙ্কে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে জাহিদুলের মৃত্যু হয়েছে বলে আমাদের ধারণা। দুটি লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

তারা কি ডাকাত না ছিনতাইকারী ছিল জানতে চাইলে অফিসার ইনচার্র্জ মোস্তফা কামাল বলেন, এটা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। ডাকাতদল হলে তো মাত্র তিনজন ব্যক্তি থাকতো না। সম্ভবত তারা ছিনতাইকারী।

এমএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :