ভোক্তা অধিকারে অভিযোগ, স্যামসাংয়ের নতুন মোবাইল পেলেন শিক্ষিকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২১ নভেম্বর ২০১৯

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদফতরে অভিযোগ করে নতুন মোবাইল সেট পেয়েছেন কলেজশিক্ষক নূরে মাসুদা রহমান বন্যা। তিনি রাজবাড়ী শহরের ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, রাজবাড়ীর সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম তার হাতে স্যামসাংয়ের এই নতুন মোবাইল ফোন সেট তুলে দেন।

নূরে মাসুদা রহমান বন্যা জানান, তিনি চলতি বছরের জানুয়ারিতে স্যামসাং বাংলাদেশ লিমিটেডের একটি ‘গ্যালাক্সি এ৭’ মডেলের স্মার্টফোন কেনেন। মাত্র তিন মাস ব্যবহারের পর ফোনটিতে সমস্যা দেখা দেয়। পরবর্তীতে সার্ভিসিংয়ের জন্য দিলেও প্রতিশ্রুত সেবা না পাওয়ায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের রাজবাড়ী অফিসে অভিযোগ করেন। এর প্রেক্ষিতে তারা বিষয়টি সমাধান করেছে এবং তিনি আরেকটি সম্পূর্ণ নতুন স্মার্টফোন পেয়েছেন। দ্রুততম সময়ের মধ্যে বিষয়টি নিষ্পত্তি করায় খুশি প্রকাশ করে এ জন্য ভোক্তা অধিকারের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, রাজবাড়ীর সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম জানান, স্যামসাং বাংলাদেশ লিমিটেডের ‘গ্যালাক্সি এ৭’ স্মার্টফোন কিনে কাঙ্খিত সেবা না তাদের কাছে নূরে মাসুদা রহমান বন্যা নামের এক প্রভাষক গত ২৯ অক্টোবর লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে বিষয়টি স্যামসাং বাংলাদেশকে জানায় ভোক্তা অধিদফতর। পরবর্তীতে স্যামসাং কোম্পানি এর দায় স্বীকার করে প্রতিনিধির মাধ্যমে তাদের কাছে ওই ফোনের চাইতে আরও বেশি মূল্যের আরেকটি স্মার্টফোন প্রদান করে। বুধবার (২০ নভেম্বর) সেই মোবাইল ফোনটি জেলা প্রশাসকের মাধ্যমে অভিযোগকারীকে হস্তান্তর করা হয়েছে।

রুবেলুর রহমান/এমএমজেড/এমকেএইচ