নগদের ১৩ লাখ টাকা নিয়ে সেলস অফিসার উধাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০১ অক্টোবর ২০২০

গাজীপুরে ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদের ১৩ লাখ ৭১ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গেছেন এক সেলস অফিসার। এ ঘটনায় বৃহস্পতিবার (১ অক্টোবর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় মামলা করা হয়েছে।

ব্রাদার্স স্টিল টেডার্সের মালিক মো. মহিউদ্দিন জানান, তিনি মহানগরীর চান্দনা চৌরাস্তায় বাগদাদ তানজিয়া টাওয়ারে অবস্থিত বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদের সদর এলাকার অথরাইজড ডিস্ট্রিবিউটর। তার প্রতিষ্ঠানে নাঈম ইসলাম (২২) নামে এক যুবক সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

গত ২৮ ও ২৯ সেপ্টেম্বর সেলস অফিসার নাঈম নগদের ১৩ লাখ ৭১ হাজার টাকা মার্কেট থেকে উঠিয়ে তা নিয়ে উধাও হয়ে যান।

নাঈম জামালপুরের বকশীগঞ্জ থানার সূর্যনগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। বৃহস্পতিবার বিকেল পর্যন্তও নাঈমের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ ঘটনায় প্রতিষ্ঠানের ম্যানেজার আরিফুর রহমান খান বাদী হয়ে নাঈম ইসলাম এবং তার সহযোগী অজ্ঞাতনামা একজনকে আসামি করে বাসন থানায় মামলা করেছেন।

এ ব্যাপারে বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

আমিনুল ইসলাম/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]