দেড় শতাংশ জমির বিরোধে ফুফুকে কুপিয়ে হত্যা করল ভাতিজা, গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৩:২২ এএম, ০৬ ডিসেম্বর ২০২০

ময়মনসিংহের গৌরীপুরে দেড় শতাংশ জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পরিবারের সংঘর্ষে পারুল বেগম ওরফে সেলিনা বেগম (৫৭) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত পারুল বেগম ওরফে সেলিনা বেগম সিধলা ইউনিয়নের সিধলা মানিয়াকান্দা গ্রামের মো. আব্দুল আজিজ খানের স্ত্রী।

শনিবার (৫ ডিসেম্বর) উপজেলার সিধলা ইউনিয়নের মানিয়াকান্দা গ্রামে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হন।

পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা ৭টার দিকে পারুল বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় মো. সাখাওয়াত হোসেন বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, দেড় শতাংশ জমি নিয়ে বিরোধে সিধলা বাজার থেকে সাখাওয়াত হোসেনকে ডেকে বাড়িতে নিয়ে যান চাচাতো ভাই আব্দুর রশিদ। বাড়িতে যাওয়ার সঙ্গে সঙ্গেই দেশীয় অস্ত্রসহ তাকে ঘেরাও করে হত্যার উদ্দেশে হামলা চালায়। পরে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় পারুল বেগম তার ভাই সাখাওয়াতকে বাঁচাতে এলে ভাতিজার দা-এর কোপে পারুলসহ ৬ জন গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারুল বেগম মারা যান।

মঞ্জুরুল ইসলাম/এফআর
করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]