সিদ্ধিরগঞ্জে ভুয়া চিকিৎসক আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ ( নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২০ অক্টোবর ২০২১

সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে মো. তানবির আহমেদ সরকার (৩৬) নামে ভুয়া এক চিকিৎসককে আটক করেছে র‌্যাব। এ সময় তার স্বাক্ষরিত দুই পাতা আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়।

মো. তানবির আহমেদ সরকার কুমিল্লার দেবিদ্বার উপজেলার শিবনগর এলাকার মো. আব্দুল মতিন সরকারের ছেলে।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে র‌্যাব-১১ লে. কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) মধ্যরাতে সানারপাড় এলাকার হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, আটক ব্যক্তি নিজেকে সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখতেন।
র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে দেখাতে পারেনি।

তিনি আরও জানান, তানভীর নিজেকে সনোলজিস্ট পরিচয় দিয়ে রোগীর সঙ্গে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এস কে শাওন/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]