স্বামীকে খুঁজতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:২৫ এএম, ২২ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

স্বামীকে খুঁজতে গিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- ফতুল্লা থানার মৃত বাবুল মিয়ার ছেলে সজিব (২১) ও একই থানার পশ্চিম তল্লার মো. ইদ্রিস আলীর ছেলে শাকিল (১৯)।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সুরুজ্জামান জানান, ভুক্তভোগী গৃহবধূর স্বামী স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় কাজ করতেন। গত কয়েকদিন আগে অপর একটি মেয়েকে বিয়ে করে অন্যত্র বসবাস শুরু করেন তিনি। বিষয়টি জানতে পেরে ওই গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বের হয়ে সেই প্রিন্টিং কারখানার সামনে যান।

এসময় গৃহবধূর সঙ্গে রাত ১০টার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের দেখা হয়। তারা তার স্বামীকে খুঁজে বের করে দেওয়ার কথা বলেন। এরপর রাত ১২টার দিকে সজিব বাদীকে প্রথমে ধর্ষণ করেন। পরবর্তীতে সকালে ওই গৃহবধূকে তাদের এক পরিচিতের বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেন সজিব ও শাকিল।

জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]