নাসিক কাউন্সিলর আলার মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৫:৪১ এএম, ২৭ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলী হোসেন আলা মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

কাউন্সিলর আলার নিকটস্থ কর্মী মামুন ফকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে আলা কয়েকদিন আগে হাসপাতালে ভর্তি হন। শুরুতে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়। পরিস্থিতির অবনতি ঘটায় মঙ্গলবার বেলা ১১টায় তাকে লাইফ সাপোর্টে রাখা নেওয়া হয়। পরে রাতে সেখানেই তার মৃত্যু হয়।

কাউন্সিলর আলার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান শোক প্রকাশ করে বলেন, গত ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকা এমন নেতা কমই দেখেছি। সিদ্ধিরগঞ্জবাসী একজন ভালো মানুষ হারালো। আমি সবার কাছে আলার জন্য দোয়া ভিক্ষা চাই। আল্লাহ রাব্বুল আলামীন আলাকে বেহেশত নসিব করুক এবং তার পরিবারকে শোক সহ্য করার ক্ষমতা দিক। আমি আলার পরিবারের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

এস কে শাওন/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]