দৌলতদিয়া যৌনপল্লীতে ফ্রি মেডিকেল ক্যাম্প

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ০৯ আগস্ট ২০২২

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধাবঞ্চিত মা ও শিশুদের স্বাস্থ্যসেবায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত যৌনপল্লীর পাশে অবস্থিত বেসরকারি সংগঠন পায়াক্ট বাংলাদেশ চত্বরে এ ক্যাম্পের আয়োজন করা হয়।

পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসক দল স্বাস্থ্য পরীক্ষা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করে।

jagonews24

ক্যাম্পে স্বাস্থ্যসেবা দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনসালট্যান্ট (সার্জারি) ডা. ফাইম চৌধুরী সনি, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, শিশু বিশেষজ্ঞ ডা. মিঠুন সরকার এবং আইসিডিডিআরবির শিশু বিশেষজ্ঞ ডা. মো. নাসির উদ্দিন।

ডিআইজি হাবিবুর রহমানের তত্ত্বাবধানে উত্তরণ ফাউন্ডেশন সমাজের পিছিয়ে পড়া ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা কর্মসূচি পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধাবঞ্চিত মা ও শিশুদের স্বাস্থ্যসেবায় ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

jagonews24

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

এ সময় অন্যদের মধ্যে উত্তরণ ফাউন্ডেশন ডিরেক্টর (ফিল্ড অ্যান্ড অপারেশন) ডা. আসিফ কিবরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মইনদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

রুবেলুর রহমান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।