সাভারে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, যুবক গ্রেফতার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১২ আগস্ট ২০২২

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে সাদনাম সাকিব হৃদয় (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) সকালে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্ত্রী সামিয়া আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাদনাম সাকিব হৃদয় সাভারের ব্যাংক কলোনি এলাকার জাকারিয়া হোসেনের ছেলে। তিনি গ্রামীণ ফোনের কর্মকর্তা হিসাবে চাকরি করতেন। অপরদিকে সামিয়া আক্তার মানিকগঞ্জের সিঙ্গাইরের মিজানুর রহমানের মেয়ে।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, পাঁচ বছর আগে পারিবারিকভাবে সামিয়ার সঙ্গে বিয়ে হয় হৃদয়ের। বিয়ের সময় সামিয়ার পরিবার ২৫ ভরি স্বর্ণের গহনা, মোটরসাইকেল ও তিনলাখ টাকার ফার্নিচার দেন। বিয়ের কিছুদিন পর কৌশলে সামিয়ার গহনা হাতিয়ে নেন শাশুড়ি জায়েদা পারভিন। যা নিয়ে মাঝেমধ্যে স্বামীর সঙ্গে তার বাগবিতণ্ডা হতো। কখনো কখনো সামিয়াকে নির্মম নির্যাতন করা হতো। বৃহস্পতিবারও সামিয়াকে শারীরিক নির্যাতন করেন। যা ফোন করে তার পরিবারকে জানিয়ে ছিল সামিয়া।

স্বজনদের অভিযোগ, নির্যাতনের একপর্যায়ে সামিয়াকে শ্বাসরোধ করে হত্যার পর তাকে হাসপাতালে নিয়ে যান শ্বশুরবাড়ির লোকজন। পরে সামিয়া স্ট্রোকে মারা গেছে বলে প্রচার করেন।

এ বিষয়ে সামিয়ার পরিবার সাভার থানায় অভিযোগ দিলে পুলিশ সাদনাম সাকিব হৃদয়কে গ্রেফতার করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, আত্মহত্যার প্রয়োচনার একটি মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মাহফুজুর রহমান নিপু/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।