গ্রেফতার স্মৃতির বাসায় বিএনপি নেত্রীরা, জানালেন মুক্তি দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০১:২১ পিএম, ০৬ অক্টোবর ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে গ্রেফতার রাজবাড়ীর রক্তকন্যাখ্যাত সোনিয়া আক্তার স্মৃতির বাসভবন পরিদর্শন করেছেন বিএনপি নেত্রীরা। এ সময় স্মৃতির দুই সন্তানসহ পরিবারের খোঁজ নেন তারা। একই সঙ্গে পরিবারের পাশে থেকে আইনি সহায়তারও আশ্বাস দেন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে পৌর শহরের বেড়াডাঙ্গা এলাকার স্মৃতির বাসভবনে ফরিদপুর বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা উবায়েদ ও বিএনপির মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের নেতৃত্বে কেন্দ্রীয় বিএনপির পৃথক দুটি টিম আসে। পরিদর্শন শেষে স্মৃতির নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছেন তারা।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির মহিলা দলের সহ সভাপতি অ্যাডভোকেট নেওয়াজ হালিমা আরলী, যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান, কেন্দ্রীয় মহিলা ও শিশু সংগ্রাম পরিষদের সদস্য সচিব নিপুণ রায় চৌধুরীসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্যসচিব এবং মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আরিফিন চৌধুরীর মামলায় বুধবার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

রুবেলুর রহমান/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।