স্মৃতির শাস্তির দাবিতে রাজবাড়ীতে মুক্তিযুদ্ধ মঞ্চের বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ০৭ অক্টোবর ২০২২

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে গ্রেফতার সোনিয়া আক্তার স্মৃতির শাস্তির দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) বেলা ১১টার দিকে মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে শহরে বিক্ষোভ-মিছিল করা হয়। পরে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনের সড়কে মানববন্ধন করে মুক্তিযুদ্ধ মঞ্চ।

এসময় বক্তব্য দেন- মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা জেলা উত্তরের সভাপতি মুরাদ শেখ, রাজবাড়ী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্যসচিব ও মামলার বাদী সামছুল আরিফিন চৌধুরী, মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা শাখার সভাপতি ফরিদুর রহমান জয়, সাধারণ সম্পাদক নাহিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম রানা প্রমুখ।

jagonews24

এছাড়া মানববন্ধনে মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি সাব্বির আহমেদ আসাদ, জাকির প্রামাণিক, প্রচার সম্পাদক মো. সজিব মোল্লাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, স্মৃতি তার ফেসবুক আইডিতে সরকারবিরোধী পোস্ট দেন এবং রক্তদানের নামে ব্যবসা করেন। এরকম জঘন্য ব্যক্তির শাস্তি হওয়া উচিত। তার দৃষ্টান্তমূলক শাস্তি না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। তাছাড়া বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিরুদ্ধে কেউ কটূক্তি করলে রাজপথে নেমে প্রতিবাদ করারও হুমকি দেন তারা।

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্যসচিব আরিফিন চৌধুরীর করা মামলায় রাজবাড়ী মহিলা দলের সদস্য ও স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেফতার করে পুলিশ। পরে গত বুধবার (৫ অক্টোবর) আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রুবেলুর রহমান/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।