সাভারে জমি দখলে ব্যর্থ হয়ে ৮ জনকে কুপিয়ে জখম

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১২:২০ পিএম, ৩১ মার্চ ২০২৩

ঢাকার সাভার উপজেলার হেমায়েতপুরে জমি দখলে ব্যর্থ হয়ে যমযম নূর সিটি হাউজিং কোম্পানির কর্মচারীসহ আটজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন একে এম হাবিবুর রহমান নামে ভুক্তভোগী।

আহতরা হলেন- আতিকুর রহমান (৩০), মো. মাহমুদল ইসলাম (৩৩), কর্মচারী বাহার (৪০), কাউসার (২৯), শরিফ (২৮), সজীব (২৮), আলমাস (৪০) ও আবু (৩৩)। এর মধ্যে আতিকুর রহমানের অবস্থা গুরুতর।

অভিযুক্তরা হলেন- হেমায়েতপুরের আলমনগর সুগন্ধা হাউজিংয়ের মৃত আলম চাঁনের ছেলে জাকির হোসেন (৪০), মো. মনির হোসেন (৩৬), মৃত সৈয়দ আলীর ছেলে মোতালেব (৩৭), মৃত আশরাফ আলীর ছেলে রফিক (৩৬), মো. তরিকুল (৩৩), মৃত বলাই চন্দ্র দাসের ছেলে সুজন দাস (৩৫), ভুট্টু (৩০) ও শফিকসহ (৩৬) আরও অনেকে।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অভিযুক্তরা যমযম নূর সিটির জমি দখলের পায়তারা করে আসছেন। ৩০ মার্চ বিকেলে যমযম নুর সিটির ভেতর ড্রেজার দিয়ে বালু ভরাটের সময় অভিযুক্তরা অতর্কিত হামলা চালান। এ সময় তারা দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে যমযম নূর সিটির কর্মচারীসহ মোট আট জনকে গুরুতর জখম করেন। ছিনিয়ে নিয়ে যান ৬ লাখ টাকা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে আতিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর নিউরোসাইন্সে রেফার করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) দীপক চন্দ্র সাহা জাগো নিউজকে বলেন, এ ধরনের একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেবো।

মাহফুজুর রহমান নিপু/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।