৬০ লাখ রুপি খরচে অমিতাভের প্রতিকৃতি বানালেন ভক্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ৩০ আগস্ট ২০২২
যুক্তরাষ্ট্রে বসবাসরত এক ভারতীয় নিজের বাড়ির আঙ্গিনায় স্থাপন করেছেন অমিতাভ বচ্চনের প্রতিকৃতি

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের ভক্ত রয়েছে সারা বিশ্বে। এর মধ্যে কিছু ভক্ত থাকেন যারা তাদের প্রিয় অভিনেতাদের জন্য অদ্ভুত সব কাজ করেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে ঘটেছে এমন এক ঘটনা। যুক্তরাষ্ট্রে বসবাসরত এক ভারতীয় নিজের বাড়ির আঙ্গিনায় স্থাপন করেছেন অমিতাভ বচ্চনের প্রতিকৃতি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি নিউ জার্সির এক ভারতীয় পরিবার তাদের বাড়ির আঙ্গিনায় ‘বিগ বি’র বিশাল এক প্রতিকৃতি স্থাপন করেছে। তারা নিজেরাই টুইটার হ্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন। এ প্রতিকৃতি বানাতে খরচ হয়েছে ৬০ লাখ রুপি।

টুইটারে ছবি শেয়ার করে গোপী শেঠ লিখেছেন, ‘শনিবার (২৭ আগস্ট) আমাদের নতুন বাড়ির সামনে অমিতাভ বচ্চনের প্রতিকৃতি স্থাপন করেছি। আমাদের কাছে তিনি দেবতা সমতুল্য।’

অমিতাভের প্রতিকৃতি উদ্বোধনের সময় পাঁচ শতাধিক ভক্ত উপস্থিত ছিলেন। শুধু তাই নয় তাদের ‘বিগ বি এক্সটেন্ডেড গ্রুপ’ নামে একটি ওয়েবসাইটও রয়েছে। ১৯৯০ সাল থেকে যুক্তরাষ্ট্রে বসবাস করছে পরিবারটি।

কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।