প্রোডাকশন হাউজের পূজায় আমির-কিরণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ১০ ডিসেম্বর ২০২২

জিন্সের প্যান্টের সঙ্গে শীতের জ্যাকেট। গলায় সাদা উত্তরীয়। মাথায় নেহেরু টুপি, কপালে তিলক। এমনই আকর্ষণীয় রূপে পূজায় বসেছেন আমির খান। শুধু তাই নয়, তার সঙ্গে ছিলেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও। কিরণের পরনে ছিল লম্বা ডেনিম শার্ট ও লেগিংস।

সম্প্রতি আমির খান প্রোডাকশন হাউজের হিন্দু রীতি মেনে পূজার আয়োজন করছেন অভিনেতা আমির খান ও কিরণ রাও। মূল পূজা নিজের হাতে করেছেন আমির। এরপর আরতির সময় তার সঙ্গে যোগ দিয়েছেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও। এসময় তাদের প্রোডাকশন হাউজের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। তবে এটা কিসের পূজা ছিল তা জানা যায়নি।

 
 
 
View this post on Instagram

A post shared by Advait Chandan (@advaitchandan)

প্রাক্তন এ জুটির একসঙ্গে আরতি করার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘লাল সিং চাড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দন।

বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আমির-কিরণ। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। ছেলে আজাদ খানের দায়িত্ব দুজনেই সমানভাবে পালন করেন। কিছুদিন আগেই ছেলেকে নিয়ে কাতারে চলমান ফিফা বিশ্বকাপের একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন এই প্রাক্তন দম্পতি।

গত বছর হঠাৎ ডিভোর্সের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন আমির ও কিরণ। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসেবেই মনে করা হত তাদের। কিন্তু কেন হঠাৎ বিচ্ছেদ? বুঝে উঠতে পারেননি কেউই। তবে বিচ্ছেদের পরেও হামেশাই আমিরের পাশেই দেখা গিয়েছে কিরণকে। আইনি বিচ্ছেদ হলেও তাদের বন্ধুত্ব যেন আগের মতোই আছে।

আমির খান ও কিরণ রাওয়ের প্রথম দেখা হয় ‘লগন’ সিনেমার সেটে। এরপর তাদের বন্ধুত্ব, প্রেম। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের।

আমিরকে শেষ দেখা গিয়েছে হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়। আমিরের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন কারিনা কাপুর খান। তবে বক্স অফিসে মুখ থুবরে পড়ে সিনেমাটি। আর তারপরই আমির জানান একটা ছোট্ট ব্রেক নিতে চান অভিনয় থেকে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।