টাকা নিয়েও শিডিউল ফাঁসালেন বাপ্পী!


প্রকাশিত: ১০:০২ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

বিতর্ক পিছু ছাড়ছে না চিত্রনায়ক বাপ্পীর। ক’দিন আগে গোপন বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল তার। এরপর নতুন করে আবার শোনা যাচ্ছে, বাপ্পী শিডিউল ফাঁসিয়েছেন।  

তাজুল ইসলাম পরিচালিত ‘গোপন সংকেত’ ছবিতে অভিনয়ের জন্য ৫ লাখ টাকা ‘সাইনিং মানি’ নেন গত বছরের ৪ মে। তারপর জুলাই মাসে ছবির শুটিং শুরুর কথা ছিল, কিন্তু হয়নি। এরপর কয়েকবার শিডিউল দিয়ে পাওয়া যায়নি বাপ্পীকে। এমনটা অভিযোগ করে পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ করেছেন ছবির নির্মাতা তাজুল ইসলাম।

তিনি বলেন, ‌‘চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ছবির কাজ শুরু হলেও বাপ্পী মাত্র দুদিন শুটিং করেছেন। আজ এ সমস্যা, কাল ও সমস্যা বলে প্রতিদিনই শিডিউল ফাঁসাচ্ছেন। এতে আমার সাত লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।’

নির্মাতা তাজুল আরও বলেন, ‘প্রথমে এই ছবির জন্য রাফিয়া তিশা নামে এক নতুন নায়িকাকে নিয়েছিলাম। তারপর বাপ্পী জানিয়েছিলেন, নতুন নায়িকার সঙ্গে কাজ করবেন না। তার ইচ্ছা অনুযায়ী নায়িকা বদলে পিয়া বিপাশাকে নেয়ার জন্য চেষ্টা করি। হঠাৎ একদিন পিয়া বিপাশার ফিটনেস সমস্যা বলে দাবি করে বাপ্পী। পিয়াকে নিয়ে সে ছবি করবে না বলে জানায়। বাধ্য হয়ে তাকেও বাদ দিয়ে আলভিরা ইমুকে নেই বাপ্পীর ইচ্ছাতেই। এরপরও বাপ্পী টালবাহানা করতে শুরু করে।’

এসব কারণে বাধ্য হয়ে ‘গোপন সংকেত’ ছবি থেকে বাপ্পীকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান নির্মাতা। তাকে টাকা ফেরত দেয়ার কথা বলা হলেও সে ফেরত দেয়নি। বেশ কয়েকবার টাকা ফেরত চেয়ে এসএমএসও দেয়া হয়েছে। তাতেও বাপ্পী চৌধুরী নীরব ভূমিকা পালন করায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কাছে পুরো ঘটনার বিবরণী এবং প্রমানাদি পেশ করে ক্ষতিপূরণসহ লিখিত অভিযোগ দাখিল করেন ছবির পরিচালক।

সমিতি বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সমিতির স্টাডি রুমে বাপ্পীকে উপস্থিত থাকার নির্দেশ দেয়। সবশেষে জানা গেছে, বাপ্পী ব্যস্ততার কথা বলে আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সময় নিয়েছেন। ২৮ তারিখ পরিচালক সমিতির সঙ্গে দেখা করবেন ক্রমেই ক্যারিয়ার থেকে বিচ্যুত হয়ে পড়া এই নায়ক।

নির্মাতা তাজুল নায়ক বাপ্পীর এমন আচরণকে শিডিউল ফাঁসানো নয়, বেয়াদবি বলে মনে করেন। এ ব্যাপারে বাপ্পীর মতামত জানার জন্য মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

এদিকে দিনে দিনে বাড়ছেই এই ‘বেপরোয়া’ নায়কের বিরুদ্ধে অভিযোগ। সম্প্রতি তার আচরণ প্রশ্নবিদ্ধ হচ্ছে বারবার, সবখানে। সাংবাদিক, পরিচালক থেকে শুরু করে সিনিয়র শিল্পীদের সাথেও বাড়ছে তার দূরত্ব। চলচ্চিত্র অঙ্গনে তাই অহিমকার ভোগে খসে পড়া এক তারার নামই হতে চলেছে বাপ্পী।

প্রসঙ্গত, ‘গোপন সংকেত’ ছবির কাজ এখনও পর্যন্ত ৩৫ ভাগ শেষ হয়েছে। নায়ক ছাড়াই চলছে এই ছবির শুটিং। এতে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ, সিয়াম খানসহ অনেকে। ছটকু আহমেদের লেখা গল্প নিয়ে নির্মিত হচ্ছে, গোপন সংকেত ছবির কাজ। শিগগিরই জানানো হবে এই ছবির নায়কের নাম।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]