রাজনীতির জন্য সবই করতে পারেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৪ এএম, ২১ মে ২০১৮

গেল বছর শেষের দিন রাজনীতিতে ফেরার ঘোষণা দিয়েছিলেন রজনীকান্ত। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের সাধারণ নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন ৬৭ বছর বয়সী এই দক্ষিণী সুপারস্টার। রাজনীকান্তের রাজনীতিতে ফিরে আসার সিদ্ধান্তে তার ভক্তরাও ভীষণ খুশি। প্রিয় নায়ককে নতুন ক্ষেত্রে নতুন রূপে দেখার জন্য অপেক্ষা করছেন সবাই।

রাজনীতির জন্য না কি সবই করতে পারেন রজনীকান্ত। এই অভিনেতা ও রাজনীতিবিদ বলেছেন,‘রাজনীতির জন্য যে কোনো কিছুর করতেই আমরা প্রস্তুত।পরবর্তী অধিবেশন নির্বাচনে আমার দল তামিলনাড়ুর সব আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবে।’ ২০১৯ সালের সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্তটি সঠিক সময়ে গ্রহণ করা হবে বলে তিনি সংবাদিকদের জানান।

রজনীকান্ত আরও বলেন, ‘পার্টি এখনও সেই ভাবে চালু হয়নি। জোট সম্পর্কিত কথা বলার জন্য হাতে আরও সময় প্রয়োজন। তবে, আমরা সব কিছুর জন্য প্রস্তুত।’

রাজনীকান্তের দাবি তিনি আধ্যাত্মিক রাজনীতির জন্য মনোনীত হবেন। ডানপন্থী গোষ্ঠী সম্পর্কে স্পষ্ট ধারণা পোষণ করছেন তিনি। সুপারস্টার আরও বলেন যে, তিনি রাজনীতি নিয়ে যে কথাগুলো বলেছিলেন তা সততা ও সত্যবাদিতার ।

গেল মার্চ মাসে রজনীকান্ত দুই সপ্তাহের আধ্যাত্মিক সফর থেকে ফিরে এসে বলেন, ‘‘মানুষ বলে, বিজেপি আমার সাথে আছে! এটা সত্য নয়। শুধু স্রষ্টা এবং মানুষই আমার সাথে আছেন।’ তবে জোটের কার্যক্রম শুরুর তারিখ এখনো জানাননি তিনি।

এইচএ/এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]