‘অসাধারণ’ নাটকে জোভান-স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৮ পিএম, ০৫ জুলাই ২০১৮

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাহাদি হাসান জয়। মেধাবী, সুদর্শন সাথে ভালো ছেলেও বলা চলে। একই বিশ্ববিদ্যালয়ে পড়ায় জয়ের প্রেমিকা ইভানা। তাদের দুজনের প্রেম ও শিক্ষকতা দুটোই ভালো চলে। এরই মধ্যে শহরে উত্থান ঘটে এক দুর্ধর্ষ কন্ট্রাক্ট কিলারের। নাম গোপন করে পরিচয়হীন ভাবেই একের পর এক সন্ত্রাসী কাণ্ড ঘটিয়ে চলে সে।

পুলিশের নাকের ডগা দিয়ে বের হয়ে যায় প্রত্যেকবার। পরিচয়হীনতার জন্য নানান গুজব ছড়াতে থাকে। সবরকম ধরাছোঁয়ার বাইরে থেকে যায় খুনি। শেষ চেষ্টা চালায় পুলিশ ডিপার্টমেন্ট। কেসের ভার তুলে দেয় অভিজ্ঞ গোয়েন্দা আহমেদ ফিরোজের হাতে। কেস সমাধানে এসে হাবুডুবু খেতে শুরু করে ফিরোজ। কিন্তু খুনির মতো তারও কোনো অসফলতার খতিয়ান নেই। তারপর কী হয়? কে সেই খুনি? দেখা যাবে ‘অসাধারণ’ নামের একটি নাটকে।

নাটকটি মুগ্ধ রহমান ও নাজমুল ইসলাম-এর রচনায় নাটকটি নির্মাণ করেছেন শুভ রায়হান। নাটকটির প্রধাণ চরিত্রে অভিনয় করেছেন সজল, জোভান, অর্চিতা স্পর্শিয়া, লুৎফর রহমান জর্জ প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, আরটিভিতে শুক্রবার রাত ৮টায় প্রচার হবে নাটকটি।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]