ডি এ তায়েবের নায়িকা হচ্ছেন ববি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৬ নভেম্বর ২০১৮

সম্প্রতি একই সঙ্গে জনপ্রিয় অভিনেতা ও চিত্রনায়ক ডি এ তায়েবের তিনটি চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে কমল সরকার নির্মাণ করবেন ‘মা মাটি’, ইফতেখার চৌধুরীর নির্মাণ করবেন ‘জঙ্গি’ ও শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় নির্মাণ হবে ‘মা’। এই তিন চলচ্চিত্রে দুটিতে নায়িকা হিসেবে থাকবেন চিত্র নায়িকা ববি।

শুক্রবার দুপুরে জাগো নিউজকে ডি এ তায়েব বলেন, ‘আমাদের তিন ছবির দুটিতেই নায়িকা হিসেবে থাকছেন চিত্রনায়িকা ববি। ‘মা মাটি’ ও ‘জঙ্গি’ সিনেমায় অভিনয় করবেন তিনি। আর ‘মা’ সিনেমায় নায়িকা হিসেবে চিত্রনায়িকা পরীমনিকে দেখা যেতে পারে। যেহেতু শাহরিয়ার নাজিম জয় নির্মাণ করবেন ‘মা’ সিনেমাটি। উনি এখনো নায়িকার নাম চূড়ান্ত করেননি। কয়েক দিনের মধ্যেই আমরা জানাবো বিষয়টি।’

এদিকে মুক্তির অপেক্ষায় আছে ডি এ তায়েব অভিনীত বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ সিনেমাটি। শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি। এ সিনেমাতে প্রথমবারের মতো জুটি হয়ে অভিনয় করেছেন ডিএ তায়েব ও মাহিয়া মাহি।

ইতিমধ্যে ‘অন্ধকার জগত’ সিনেমার দুটি গান ‘জনমের আগে আমি’ ও ‘রোমিওর খোঁজে এলো এই জুলিয়েট’ ইউটিউবে প্রচুর দর্শকপ্রিয়তা লাভ করেছে। এর মধ্যে ‘রোমিওর খোঁজে এলো এই জুলিয়েট’ গানটি ২মিলিয়ন ভিউয়ার অতিক্রম করেছে।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :