ভক্তদের ফোনের অপেক্ষায় মেহজাবিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৯

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। রর্তমান সময়ে একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। সাবলীল আর অনবদ্য অভিনয় দিয়েই দর্শক মহলে গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই অভিনেত্রী।

তাই দর্শকদের কাছে মেহজাবিন মানেই যেন মুগ্ধতার অপর নাম। তার অনেক ভক্তরাই চান তার সঙ্গে সরাসরি কথা বলতে কিংবা আড্ডা দিতে। কিন্তু চাইলেই কী তারকাদের সঙ্গে দেখা করা কিংবা কথা বলার সুযোগ মেলে। এবার এলো সেই সুযোগ। মেহজাবিনের সঙ্গে কথা বলতে পারবেন দর্শকরা।

ভক্তদের নানা প্রশ্নেরও উত্তর দিবেন তিনি। জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোন প্রশ্ন করার থাকলে তা জানা যাবে মেহজাবিনের কাছ থেকে। জানা গেলো, আজ বৃহস্পতিবার রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় মেহজাবিন বলেন, ‘দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকবো শুধুমাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’

উল্লেখ্য, প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]