এবার ঢাকাই সিনেমায় হলিউড অভিনেত্রী ক্যাটরিনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশের অনেক সিনেমাতেই বিদেশি তারকারা অভিনয় করেছেন। এবা বাংলাদেশি চলচ্চিত্র ‘এডভোকেট সুরাজ’ এ অভিনয় করতে যাচ্ছে হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে। তিনি হলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ঘোস্ট হাউজ, হার্ড টার্গেট-২, ব্রাইস-৩ সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান এসএইচকে গ্লোবাল এর প্রযোজনায় ও কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি.বি. জামান এর পরিচালনায় 'এডভোকেট সুরাজ' চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করবেন শামস হাসান কাদির। তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী পূজা চোপড়া ও হলিউড অভিনেত্রী ক্যাটরিনা গ্রে।

ইতোমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে শামস হাসান কাদির ও পূজা চোপড়ার নাম ঘোষণা দিলেও এখন পর্যন্ত ক্যাটরিনা গ্রের নাম ঘোষণা দেয়নি।

এ প্রসঙ্গে এসএইচকে গ্লোবাল এর সি.ই.ও. ইমদাদুল ইসলাম যিকরান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমাদের ‘এডভোকেট সুরাজ’ চলচ্চিত্রটিতে বেশ কয়েকন হলিউড ও বলিউডের শিল্পী অভিনয় করছেন। ক্যাটরিনা গ্রে ছাড়াও আরও কয়েক জনের সঙ্গে কথা হয়েছে। এর আগে শামস হাসান কাদির ও পূজা চোপড়া'র ও বলিউডের স্বনামধন্য কোরিওগ্রাফার মাস্টার স্বরূপের কথা জানিয়েছি। বাকি শিল্পীদের নাম শিগগিরই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে।’

তিনি আরও বলেন, ‘এই মুহূর্তে আমরা আমাদের বিদেশি শিল্পী-কলাকুশলীদের ওয়ার্ক মারমিট সহ অন্যান্য প্রসেসিং করছি। সেগুলি কমপ্লিট হলেই শুটিং শুরু করবো। বাংলাদেশি দর্শকদের জন্য চলচ্চিত্রটিতে বেশ কিছু চমক থাকছে।’

উল্লেখ্য, ক্যাটরিনা গ্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক এবং কাহিনীকার। হলিউডের প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান গ্রে ফিল্মস এর কর্ণধারও তিনি। আগামী ফেব্রুয়ারিতে অভিনয়ের পাশাপাশি তার প্রযোজনা, পরিচালনায় নির্মিত ভৌতিক চলচ্চিত্র ‘ডেটাইম নাইটমোর’ মুক্তি পাবে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]