একদিনে তিন সিনেমায় জুটি বাঁধলেন সাইমন-মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ১৮ জানুয়ারি ২০২১

ঢালিউডের জনপ্রিয় জুটি সাইমন-মাহি। ২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হন তারা। এই সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হয়।

এর দীর্ঘ পাঁচ বছর তাদের আবার একসঙ্গে দেখা যায় মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায়। একই পরিচালকের ‘আনন্দ অশ্রু’ সিনেমাতেও অভিনয় করেছেন তারা। এই সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

এবার তারা জুটি হলেন আরও তিনটি সিনেমায়। আজ সোমবার (১৮ জানুয়ারি) তারা সিনেমাগুলোতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেগুলোর নাম ‘গ্যাংস্টার’, ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’। বিষয়টি নিশ্চিত করেছেন সাইমন।

jagonews24

তিনি জাগো নিউজকে বলেন, ‘আজ সোমবার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। তিনটি সিনেমাতেই আমার সঙ্গে থাকছেন মাহিয়া মাহি। ধারাবাহিকভাবে তিনটি সিনেমার শুটিং হবে।’

তিনি আরও জানান, তিনটি সিনেমার মধ্যে ‘গ্যাংস্টার’ সিনেমাটি পরিচালনা করবেন শাহীন সুমন এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নামের দুইটি সিনেমা বানাবেন পরিচালক শামীম আহমেদ রনি।

চলতি বছরেই তিনটি সিনেমা মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন প্রযোজক সেলিম খান।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]