নাগরিক টিভিতে ঈদের দুই ধারাবাহিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ১৪ জুলাই ২০২১

প্রতিবারের মতো আসছে ঈদুল আজহাতেও নাগরিক টিভি বর্ণিল আয়োজন রেখেছে৷ দর্শককে বিনোদিত করতে সে আয়োজনে আছে ঈদের সাতদিনে নানা রকমের অনুষ্ঠান।

তার অন্যতম দুটি ধারবাহিক নাটক। নাগরিক টিভির ঈদ আয়োজনে প্রচার হবে ৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’। রচনা করেছেন মাহবুব হাসান জ্যোতি। পরিচালনা করেছেন আশরাফী মিঠু।

এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, সারিকা ও নিলয় আলমগীর। এটি প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টা ৪৫ মিনিটে।

টেলিভিশনটির ঈদ আয়োজনে আরও প্রচার হবে ৭ পর্বের ধারাবাহিক ‘দীপুর সংসার’। রচনা করেছেন সুস্ময় সুমন। পরিচালনা করেছেন আদিত্য জনি। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মায়মুনা মম, নিলাঞ্জনা নীলা প্রমুখ। প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টায়।

jagonews24

‘প্যাচিং ম্যাচিং’ নাটকটি গড়ে উঠেছে মিশুক, শিশির ও শেলী নামের তিন তরুণ-তরুণীকে কেন্দ্র করে। তিনজনই যার যার সামাজিক অবস্থান সম্পর্কে একে অপরের কাছে বাড়িয়ে বলে, লুকিয়ে রাখে আসল পরিচয়। কিন্তু একসময় জানা যায় তিনজনের প্রকৃত সত্যিটা।

আর নানা মজার কান্ডের ভেতর দিয়ে কীভাবে একটি সংসারকে আনন্দময় করে রাখে দীপু, তারই দারুণ উপস্থাপনা দেখা যাবে ‘দীপুর সংসার’ নাটকটিতে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।