নির্বাচনের আগে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কাঞ্চন-নিপুণদের সাক্ষাৎ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৬ জানুয়ারি ২০২২

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে শুক্রবার (২৮ জানুয়ারি)। এই নির্বাচনে লড়াই হবে দুটি প্যানেল কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ পরিষদের মধ্যে। নির্বাচনের আগে গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে সৌজন্য সাক্ষাৎ করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় গিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের কয়েকজন প্রার্থী।

সামাজিক মাধ্যমে তাদের কয়েকটি স্থিরচিত্র ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে নানা মত-অভিমত তৈরি হতে থাকে। বিষয়টি নিয়ে বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে সংবাদ সংম্মেলনে কথা বলেন কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি প্রার্থী রিয়াজ।

এই অভিনেতা বলেন, আমরা উনার (স্বরাষ্ট্রমন্ত্রী) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলাম। তাছাড়া আমাদের বিএফডিসি কিন্তু তার নির্বাচনী এলাকায়ই। খুব গুরুত্বপূর্ণ কিছু নয়। এছাড়া শিল্পী সমিতির নির্বাচন যাতে সুষ্ঠুভাবে হয় সেদিকে একটু খেয়াল রাখার অনুরোধ জানিয়েছি। তিনি আমাদের কথা শুনেছেন এবং সুষ্ঠু পরিবেশের ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ইলিয়াস কাঞ্চন ও নিপুণের প্যানেলের সদস্যরা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় যান। সেখানে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ ছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রার্থী রিয়াজ, সহ-সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]