দুবাই গিয়ে আকাশে উড়লেন মেহজাবীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৩ পিএম, ১৩ মার্চ ২০২২

ছোট পর্দার এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে সব সময় অভিনয়ে ব্যস্ত থাকেন তিনি। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। সম্প্রতি তিনি আরব আমিরাতের দুবাইতে গিয়েছেন।

সেখানে গিয়ে স্কাইড্রাইভ করেছেন। মন প্রফুল্ল করতে হা পা ছেড়ে উড়েছেন আকাশে।

সেই মুহূর্তের ছবি আজ রোববার (১৩ মার্চ) সকালে ফেসবুক পেজের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। মেহজাবীন স্কাইড্রাইভ করা প্রস্তুতি নেওয়া থেকে শুরু করে আকাশে উড়ে যাওয়ার কয়েকটি ছবি প্রকাশ করেন।

ক্যাপশনে লেখেন, ‘জীবন খুব ছোট এবং বিরক্তিতে ভরা। বাঁচুন, ভালোবাসুন, হাসুন এবং উড়তে ভুলবেন না।’

এক সময় সংযুক্ত আরব আমিরাতেই থাকতেন মেহজাবীন। ২০০৮ সালের শেষের দিকে মাত্র ৬ মাসের জন্য সংযুক্ত আরব আমিরাত থেকে নিজ দেশে এসেছিলেন। এরপর ২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’-এর প্রতিযোগিতায় নাম লেখান। হাজার হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে পরেন বিজয়ীর মুকুট।

এরপর থেকেই টানা কাজ করে যাচ্ছেন মেহজাবীন। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন।

সম্প্রতি, মেহজাবীন অভিনীত ওয়েব সিরিজ ‘সাবরিনা’র টিজার। এটি নির্মাণ করেছেন আশফাক নিপুণ। সমাজের ভিন্ন দুই স্তরের দুই নারী, দুজনের নামই সাবরিনা। তাদের গল্প বলার মাধ্যমে সমাজের সকল নারীর অবস্থান ফুটিয়ে তোলা হয়েছে এই ওয়েব সিরিজে। শিগগিরই ওয়ব সিরিজটি বিদেশি ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ে মুক্তি দেওয়া হবে।

এমআই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।