অপারেশনের পর আইসিইউতে ইত্যাদির সেই গায়ক আকবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ৩১ মার্চ ২০২২

দেশের সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ দিয়ে রাতারাতি তারকা বনে যাওয়া সেই গায়ক আকবর ভালো নেই। দীর্ঘদিন ধরেই তিনি ডায়াবেটিস, কিডনির অসুখসহ বেশ কিছু জটিল রোগে আক্রান্ত। সাত মাস ধরে তার পায়ের অবস্থাও জটিল। হাঁটতে পারেন না আকবর।

রিকশাওয়ালা থেকে গায়ক হওয়া আকবর নিজেই জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন। চলতি মাসের মাঝামাঝি কথা হয় আকবরের সঙ্গে। তিনি জানিয়েছিলেন, শিগগির তার পায়ের অপারেশন হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে অসুস্থ গায়ক আকবরের চিকিৎসার খরচ আজীবনের জন্য মওকুফ করে দিয়েছেন। এই হাসপাতালেই হয়েছে তার পায়ের অপারেশন।

আকবরের একমাত্র মেয়ে অথৈ আজ জানান, গতকাল ৩০ মার্চ সকাল ৮টায় ওটিতে নেয়া হয় তার বাবা আকবরকে। অস্ত্রোপচার চলে বেশ লম্বা সময়। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ। সফলভাবে আব্বুর অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে আব্বু আইসিইউতে। সবাই আমার আব্বুর জন্য দোয়া করবেন।’

অপারেশন শুরুর আগে ফেসবুকে এক পোস্ট দিয়ে দেশবাসীর কাছে দোয়া চান আকবর। তিনি লেখেন, ‘সাত মাস ধরে আমি হাঁটতে পারি না। সবাই মন থেকে আমার জন্য দোয়া করবেন আমি যেন আবার আগের মতো হাঁটতে পারি। আমিন।’

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।