জয়ী সম্মাননা পেলেন অভিনেত্রী বাঁধন ও মেহজাবিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ১৬ অক্টোবর ২০২২

উই সামিট ২০২২-এ ‘জয়ী সম্মাননা’ পেলেন অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন এবং মেহজাবিন চৌধুরী। ১৫ অক্টোবর সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্মাননা তুলে দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও উইয়ের সভাপতি নাসিমা আক্তার নিশা।

সম্মাননা পেয়ে বাঁধন বলেন, ‘ধন্যবাদ জানাই উইয়ের এমন আয়োজনকে। আশাকরি আগামী দিনগুলোয় এ ধারা অব্যাহত থাকবে। জয়ী অ্যাওয়ার্ড পাওয়ায় আমি খুবই উচ্ছ্বসিত।’

অনুষ্ঠানে মেহজাবিন চৌধুরী উপস্থিত থাকতে না পারায় নির্মাতা ইমরাউল রাফাত এ সম্মাননা গ্রহণ করেন।

মেহজাবিন চৌধুরী জানান, ফ্রিল্যান্সার নাদিয়া চরিত্রের জন্য আমাকে ‘জয়ী অ্যাওয়ার্ড’ দেওয়া হলো। আমি কৃতজ্ঞতার সঙ্গে ধন্যবাদ জানাই উইকে। স্মার্ট বাংলাদেশের অনুপ্রেরণার গল্পগুলো অভিনয়ের মাধ্যমে আপনাদের সামনে বারবার তুলে ধরতে চাই।’

এ বছর দুটি ক্যাটাগরিতে জয়ী সম্মাননা দেওয়া হয়। সমাজের বিভিন্ন স্তরে গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য সম্মাননা পান প্রফেসর ড. সায়েবা আক্তার, রুবাবা দৌউলা, রুবানা হক, এমএস সাবিনা খাতুন, ড. সেজুতি সাহা, শমী কায়সার, সোনিয়া বশির কবির, অঞ্জনা খান মজলিশ, মেহজাবিন চৌধুরী ও আজমেরী হক বাঁধন।

উদ্যোক্তা ক্ষেত্রে দ্যুতি ছড়ানোর জন্য এ সম্মাননা পান ইফাত সোলাইমান লুবনা, মাহবুবা আক্তার জাহান, মুক্তা আক্তার, জ্যোৎস্না আখতার রেণু, মিস সুরাইয়া মোরশেদ, সোহাইব রুমি, সুলতানা পারভিন, তাহিয়া সুলতানা রেশমি, তাশফিয়া ত্রিনয়, রাজিয়া সুলতানা।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।