নতুন বছরে মুক্তি পাচ্ছে সেলিমের ‘কাজল রেখা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ১৭ নভেম্বর ২০২২

একদশক ধরে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম তার নতুন সিনেমা ‘কাজল রেখা’র পরিকল্পনা করেছিলেন। এবার সেই পরিকল্পনা আলোর মুখ দেখতে যাচ্ছে। এরই মধ্যে ‘কাজল রেখা’সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলমান। আসছে নতুন বছরের ফেব্রুয়ারি মাসে সিনেমাটি দর্শকরা প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।

বুধবার (১৬ নভেম্বর) নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কাজল রেখা’সিনেমাটির শুটিং শেষ হয়েছে কয়েক মাস হলো। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলমান। ফেব্রুয়ারিতে সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখা যাবে। যদি কোনো রকমের প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়।

গিয়াস উদ্দিন সেলিম জানান, মৈমনসিংহ গীতিকার সংকলনগ্রন্থ (বাংলাসাহিত্যের অন্যতম আদি নির্দশন) থেকে কাজল রেখার যে পালা আছে, সেখান থেকেই সিনেমার গল্প নেওয়া হয়েছে। সিনেমার গল্পের জন্য ৫০০ বছর আগেরকার সময়ে ফিরে যেতে হয়েছে। সেই সময়ের লোকেশান, আবহসহ সবকিছু তৈরি করতে হয়েছে।

‘কাজল রেখা’ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তী। এ ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ আরও অনেকে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।