ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ৩০ নভেম্বর ২০২২

ব্যায়ামের ছবিও যে মুগ্ধতা ছড়াতে পারে তা প্রমাণ করছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তিনি ব্যায়াম করার সময়ের নজরকাড়া ছবি প্রকাশ করেছেন তার ফেসবুকে। ভাবনার ব্যায়ামের নান্দনিক এ ছবি দেখে অভিভূত তার ভক্তরা। তিনি ফিট থাকার জন্য নিয়মিত ব্যায়াম করেন বলে জানা গেছে।

ভাবনা ব্যায়াম করার যেসব ছবি পোস্ট করেছেন তাতে দেখা গেছে তিনি বাড়ির ছাদের উপরে প্রাকৃতিক পরিবেশে শরীরচর্চায় মগ্ন। ব্যায়ামের এ ছবিতে দেখা গেছে হট পিংক কালারের টপস ও কালো রঙের শর্ট প্যান্ট পরেছেন ভাবনা।

ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

ভাবনার ব্যায়ামের প্রতিটি দৃশ্যই যেন মোহনীয়, আকর্ষণীয়। ছাদের উন্মুক্ত পরিবেশে যেন ভাবন রূপ-সৌন্দর্য ঠিকরে পড়ছে। অনন্য রূপে ধরা দিয়েছেন ভাবনা।

ফেসবুকে প্রকাশ করা এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন ভাবনার ভক্তরা। এই ছবি পোস্ট করে ভাবনা স্ট্যাটাসে লিখেছেন, ‘ইয়াস, ওয়েনসডে মোটিভেশন’।

ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

এদিকে ভাবনা তার বাবার পরিচালনায় একটি ছবিতে অভিনয় করেছেন। এ প্রসঙ্গে ভাবনা বলেন, ‘বাবার সঙ্গে প্রথমবার কাজ করছি। শুরুতে এ নিয়ে ভয়ে ছিলাম। বাবার সঙ্গে আসলেই কি কাজ করতে পারব-এমন চিন্তায় ছিলাম। কিন্তু যখন কাজ শুরু করেছি তখন মনে হয়েছে আরও আগে কেনো কাজ করলাম না বাবার সঙ্গে। বাবার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব ভালো। এ কথা ভাষায় প্রকাশ করতে পারব না।’

জানা গেছে, বাবা হাবিবুল ইসলামের ‘যাপিত জীবন’ সিনেমায় তিনি অভিনয় করছেন। তিনি আরও বলেন, গত মঙ্গলবার থেকে রাজবাড়ীতে শুরু হয়েছে ‘যাপিত জীবন’-এর দৃশ্যধারণ।

ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

ভাবনার বাবা হাবিবুল ইসলাম জানান, ১৯৪৭ সালের দেশভাগ ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপট ঘিরেই ছবির গল্প। পরিচালক বলেন, ‘বর্তমান সময়ে এসে ঐতিহাসিক গল্পের ছবির সময়কে ধরা অনেক কঠিন। কারণ আমাদের চারপাশের আবহ অনেক বদলে গেছে। ওই সময় ধরে ছবিতে শিল্পীদের পোশাক থেকে শুরু করে লোকেশনের আবহ আনতে আমরা দীর্ঘদিন কাজ করেছি।’

ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

প্রখ্যাত কথাসাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস থেকে ভাবনার এ ছবির চিত্রনাট্য লিখেছেন অনিমেষ আইচ ও ইমতিয়াজ হৃদয়। বাংলাদেশ সরকারের ২০২১-২২ অর্থবছরের অনুদান পাওয়া এ ছবিতে অভিনয় করছেন আফজাল হোসেন, জয়ন্ত চট্টোপাধ্যায়, আজাদ আবুল কালাম, রওনক হাসান, ইমতিয়াজ বর্ষণ, মৌসুমী হামিদ প্রমুখ।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।