‘অসুর-২’ সিরিজের ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৭ মে ২০২৩

জমজমাট থ্রিলার ঘরানার সিরিজ ‘অসুর’-এর প্রথম সিজন ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এরপর থেকেই দর্শক অপেক্ষায় ছিলেন দ্বিতীয় সিজনের। অবশেষে ২৬ মে প্রকাশ্যে এলো ‘অসুর-২’ সিরিজের ট্রেলার।

আরও পড়ুন: আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ের পর মুখ খুলেন প্রথম স্ত্রী রাজোশী

এদিন জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমার পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয় ‘অসুর-২’ সিরিজের ট্রেলার। ক্যাপশনে লেখা হয়, ‘মহাযুদ্ধ নিকটে এসে গেছে। কলিযুগকে তার চরম সীমা পর্যন্ত পৌঁছে দেওয়ার সময় এসে গেছে। অসুর এসে গেছে। ভারতের সবচেয়ে বড় পৌরাণিক থ্রিলার ফেরত এসে গেছে। ‘অসুর-২’-এর ট্রেলার এলো প্রকাশ্যে!’ ১ জুন থেকে এ সিরিজ দেখা যাবে জিও সিনেমায়।

আরও পড়ুন: বলিউড অভিনেতা আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ের ছবি প্রকাশ্যে

ওনি সেন পরিচালিত ‘অসুর-২’ সিরিজে দেখা যাবে অরশদ ওয়ারসি, বরুণ সবতি, ঋদ্ধি ডোগরা, অনুপ্রিয়া গোয়েঙ্কা, অ্যামি ওয়াঘ, মায়াং চ্যাং ও গৌরব অরোরাকে।

 
 
 
View this post on Instagram

A post shared by JioCinema (@officialjiocinema)

এদিন প্রোমো প্রকাশ্যে আসার পর অনুরাগীদের কমেন্টের বন্যা। এক অনুরাগী লেখেন, ‘আর বেশি অপেক্ষা করতে পারছি না।’ অপর একজন লেখেন, ‘গায়ে কাঁটা দিচ্ছে’। ‘বহু প্রতীক্ষিত মাস্টারপিস’, দাবি অপর এক অনুরাগীর।

 
 
 
View this post on Instagram

A post shared by JioCinema (@officialjiocinema)

‘আলো আঁধারি, সেই পৌরাণিক যুদ্ধ’, লেখেন অপর একজন। প্রথম সিজন অনুরাগীদের থেকে যথেষ্ট ভালোবাসা পায়।

অরশদ ওয়ারসিকে এ সিরিজ ছাড়াও দেখা যাবে সঞ্জয় দত্তের সঙ্গে কমেডি ঘরানার একটি ছবিতে। সেই ছবির নাম যদিও এখনো চূড়ান্ত হয়নি। বরুণকে অন্যদিকে দেখা যাবে আগামী ইনভেস্টিগেটিং ড্রামা ঘরানার সিরিজ ‘কোহরা’য়। নেটফ্লিক্সে এ সিরিজ দেখা যাবে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।