নির্মাতা সৃজিতের পোস্টে অসুস্থতার আভাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ১৭ আগস্ট ২০২৩

ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি বুধবার (১৬ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেন। তা দেখে সৃজিতের শারীরিক অবস্থা নিয়ে শোজিবে গুঞ্জন ছড়ায়। ফেসবুকের স্ট্যাটাসে সৃজিত ইংরেজিতে যা লিখেছেন তা এ রকম, ‘অন্ধকার নামছে, এতই ঘন যে, কিছু দেখতে পাওয়া যাচ্ছে না।’

আরও পড়ুন: হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৃজিত

সৃজিতের এ পোস্টে অনুরাগীদের একাংশ সৃজিতের কাছে কী হয়েছে জানতে চাইলেও তিনি নীরব ভূমিকা পালন করেছেন। টালিউডের সূত্রে গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে, প্রচণ্ড জ্বরে দুর্বল হয়ে পড়েছন সৃজিত। সম্প্রতি, ‘দশম অবতার’ সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন তিনি। মাত্র একদিনের আউটডোরের শুটিংয়ের পরিকল্পনা ছিল। সেখানে যোগ দেওয়ার কথা ছিল সিনেমার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসানের।

বৃহস্পতিবারই ইউনিটের শুটিংয়ে রওনা দেওয়ার কথা ছিল। কিন্তু পরিচালকের শরীর এতটাই খারাপ যে, শুটিং শিডিউল বাতিল করতে হয়েছে। অসুস্থ শরীরে ডাক্তার সৃজিতকে শুটিংয়ের অনুমতি দেননি। তাই আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, পরিচালক সুস্থ হয়ে উঠলে চলতি মাসের শেষে আউটডোর সারার পরিকল্পনা করা হয়েছে।

গত জুন মাসে শারীরিক অসুস্থতা জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন সৃজিত। তিনি লেখেন, ‘ভেবেছিলাম কাজে বের হব। কিন্তু হৃদয় পরিবর্তন হল।’ পরে জানা যায়, পরিচালক হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন।

আরও পড়ুন: সৃজিত গরুর গোস্ত খাওয়ায় খুশি হয়েছেন দেব-নুসরাত

পরে ডাক্তারের পরামর্শে অ্যাঞ্জিয়োগ্রাম করানো হয়। কিন্তু পরীক্ষায় কিছু ধরা পড়েনি। এ প্রসঙ্গে সৃজিতের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা ভারতীয় গণমাধ্যমকে বলেছিলেন, ‘গত তিন মাস পর পর ছবি আর ওয়েব সিরিজের কাজ করেছে। ওর খাওয়াদাওয়ার অভ্যাস ভালো নয়। অতিরিক্ত পরিশ্রমে একটু বুকে ব্যথা হচ্ছিল।’ আপাতত পরিচালকের সুস্থ হয়ে আবার ফ্লোরে ফেরার অপেক্ষা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।