সোহেল রহমানের ‘মহাকালের দুঃখ’ সিনেমার কাস্টিং শুরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

বাংলাদেশি-পর্তুগীজ চলচ্চিত্রকার সোহেল রহমানের নতুন সিনেমা ‘মহাকালের দুঃখ’র কাস্টিং শুরু হয়েছে। আবহমান বাংলার হাওরপাড়ের এক মধ্যবিত্ত পরিবারের গভীর জীবন আখ্যান ‘মহাকালের দুঃখ’।

হাওরের জলের মাঝে বেড়াতে আসা অতিথি পাখিদের সাথে সখ্য, জীবনবোধ, আবেগ, ভালোবাসা, একাকিত্ব ও বাবা-মেয়ের চিরন্তন বন্ধন ও বিচ্ছেদের গল্প নিয়ে এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন সোহেল রহমান। সিনেমা পরিচালনাও করবেন তিনি।

সোহেল রহমানের ‘মহাকালের দুঃখ’ সিনেমার কাস্টিং শুরু

জার্মান-বাংলাদেশ-পর্তুগালের যৌথ প্রযোজনায় এ সিনেমার কাস্টিং এরই মধ্যে শুরু হয়েছে। ২০ থেকে ২৯ বছর বয়সের মেয়ে চরিত্র, ৫০ থেকে ৬০ বছর বয়সের বাবা চরিত্র, ২০ থেকে ৩০ বছর বয়সের এক ছেলে আর্টিস্ট চরিত্রে অভিনয়ের জন্য আগ্রহীরা আবেদন করতে পারবেন। অভিনয়ে অভিজ্ঞতা না থাকলেও চলবে। তবে থিয়েটারের সাথে জড়িতদের অগ্রাধিকার দেওয়া হবে।

সোহেল রহমানের ‘মহাকালের দুঃখ’ সিনেমার কাস্টিং শুরু

আগ্রহীরা নিজের ২টি ছবি, নিজেকে নিয়ে ২ মিনিটের ভিডিও এবং জীবনবৃত্তান্ত আগামী ২০ ডিসেম্বরের মধ্যে [email protected] এ ইমেইল করতে পারবে। বিস্তারিত জানতে ভিজিট করুন viladocinema.com/cast-vdc

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।