এখন কেমন আছেন পরমব্রতর স্ত্রী পিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তীর অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে মঙ্গলবার (২৮ নভেম্বর)। আপাতত সুস্থ রয়েছেন বলে ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ সূত্রে জানা গেছে।

গত (২৭ নভেম্বর) সোমবার বিয়ে হয়েছে পরমব্রত এবং পিয়ার। এ নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে কাছের বন্ধুরা হাজির হয়েছিলেন বিয়ের আসরে। কিন্তু তারপরেই আসে মন খারাপের খবর। মধ্যরাতে কোমর, পিঠে যন্ত্রণা শুরু হয় পিয়ার।

আরও পড়ুন: অভিনেতা পরমব্রতর বিয়ের ছবি প্রকাশ্যে  

গতকাল দুপুরে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল পিয়ার। সেই যন্ত্রণাতেই মধ্যরাতে কাবু হয়ে পড়েছিলেন। তার সোশ্যাল মিডিয়ার স্ট্যাটাস থেকে এমনটাই জানা গেছে।

দেরি না করে বিয়ের পরদিনই তাই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয় পরিবারের পক্ষ থেকে। জানা গেছে, সন্ধ্যার দিকে অস্ত্রোপচার হয় পিয়ার। ঘণ্টাখানেক ধরে অস্ত্রোপচার চলে।

আরও পড়ুন: বিয়ের পরদিন হাসপাতালে পরমব্রতর স্ত্রী পিয়া 

রাত সাড়ে ৮টা পর্যন্ত অস্ত্রোপচার শেষ হয়। অস্ত্রোপচার সফল হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, পিয়া স্থিতিশীল আছেন। পুরোপুরি সুস্থ হতে ঠিক কতদিন লাগবে, তা এখনো জানা যায়নি।

কবে হাসপাতাল থেকে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতে ফিরবেন পিয়া, তা নির্ভর করছে তার শারীরিক পরিস্থিতির উপর। আজ (২৯ নভেম্বর) চিকিৎসক এসে দেখে সেসব ঠিক করবেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।