বাবুল দেবের কথায় আকাশ সেনের ‘হরে কৃষ্ণ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১৫ জানুয়ারি ২০২৪
বাবুল দেব ও আকাশ সেন

চলতি বছরের শুরুতেই ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় শিল্পী ও সংগীত পরিচালক আকাশ সেন। ঢাকায় এসে তিনি গীতিকার বাবুল দেবের কথায় এফ এ প্রিতমের সুরে গাইলেন ‘হরে কৃষ্ণ’ শিরোনামের একটি নতুন গান।

সংগীত আয়োজনে করছেন নতুন প্রজন্মের সংগীত পরিচালক তানভীর আহমেদ। বড় পরিসরে ভিডিও নির্মাণের পর অচিরেই গানটি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আরও পড়ুন: স্বনামে ঝিলিকের গান

এ প্রসঙ্গে আকাশ সেন বলেন, বছরের শুরুতে ঢাকায় এসেই এফ এ প্রিতমের সুরে দুটি গান করলাম। কৃষ্ণকে নিয়ে প্রথম গান ‘হরে কৃষ্ণ’ গাইতে পেরে আমি গর্বিত। অন্যদিকে বাবুল দেব বলেন, অনেক গান লিখেছি। কিন্তু এ গানটি লিখে আমার খুব ভালো লাগছে।

আরও পড়ুন: তারেক হাসানের নতুন গান

এ প্রসঙ্গে সুরকার এফ এ প্রীতম বলেন, আকাশ সেনের সঙ্গে আগেও অনেক কাজ করা হয়েছে। এর মধ্যে মুক্তির অপেক্ষায় আছে প্রযোজক মো. ইকবাল পরিচালিত ‘বিট্রে’ সিনেমাতে আমার সুরে ‘আমার দিল আশিয়ানা’ গানটি গেয়েছিলেন আকাশ সেন। আমার সুরে আকাশ সেনের জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘মা’, ‘সাজনা’, ‘করলি আমায় দেওয়ান’সহ বেশ কয়েকটি গান। এবার হিন্দু ধর্মাবলম্বীদের জন্য করেছেন ‘হরে কৃষ্ণ’গানটি।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।