হাসপাতালে নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

অভিনেত্রী নুসরাত ফারিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৮ ফেব্রুয়ারি দিনগত রাত ১১টা ৩০ মিনিটের দিকে হঠাৎ তিনি সংজ্ঞা হারিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর বনানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। ফারিয়া এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

ফারিয়ার অসুস্থতার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন তার মা পারভিন আক্তার। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ফারিয়া বেশ কদিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিলেন। সেই সঙ্গে তার খাবারে অনীহা ও মাথা ব্যথা ছিল। গত পরশু থেকে শরীর বেশ দুর্বল অনুভব করছিল। গতকাল রাতে হঠাৎ করে অচেতন হয়ে পড়ে।

আরও পড়ুন: নুসরাত ফারিয়া এখন ইউনিভার্সিটি অব লন্ডন থেকে পাস করা উকিল

ফারিয়ার মা তার মেয়ের সর্বশেষ অবস্থা জানিয়ে আরও বলেন, ‌‘ফারিয়া এখন সুস্থ। রাতেই জ্ঞান, ফিরেছে, কথাও বলছে। চিকিৎসক শুক্রবার ফারিয়ার রক্ত পরীক্ষা করবেন বলে জানিয়েছেন। এরপরই বিস্তারিত জানা যাবে।’

নুসরাত ফারিয়া ঢালিউডের পাশাপাশি টালিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন ফারিয়া। এর মধ্যে ‘আশিকি’, ‘বস-২’, ‘বিবাহ অভিযান’ অন্যতম। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিমেনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া। তার এ চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়েছে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।