জায়েদ খানের ঈদের সিনেমা এখনো যেসব প্রেক্ষাগৃহে চলছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৫ মে ২০২৪

দীর্ঘ ১২ বছর পর এবার ঈদে মুক্তি পেয়েছে চিত্রনায়ক জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। জানা গেছে, এটি ৭ম সাপ্তাহে এসেও চলছে দেশের ২টি প্রেক্ষাগৃহে। এ প্রেক্ষাগৃহ ২টি হচ্ছে, নারায়ণগঞ্জের ফতুল্লার ‘বনানী’ এবং বরিশালের ‘অভিরুচী’।

সিনেমাটি নিয়ে জায়েদ খান বলেন, অনেক বিরতির পর আমার এ সিনেমাটি এবারের ঈদে মুক্তি পেয়েছে। আমি প্রত্যাশার চেয়েও বেশি দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি। সবার এমন ভালোবাসা আমার ক্যারিয়ারের জন্য বিশাল অনুপ্রেরণা। আমি আশা করছি সিনেমাপ্রেমীদের কাছ থেকে আরও সাড়া পাব। দর্শকরা এটি আগ্রহ ভরে দেখছেন জেনে আমার ভীষণ ভালোলাগছে।

জায়েদ খানের ঈদের সিনেমা এখনো যেসব প্রেক্ষাগৃহে চলছে

আরও পড়ুন:

জায়েদ খান আরও বলেন, আমি আমার ভক্ত-অনুরাগীদের বলব, ‘আপনারা যারা এখনো সিনেমাটি দেখেননি তারা সময় করে হলে গিয়ে সিনেমাটি দেখবেন। এতে আপনারা নতুন এক জায়েদ খানকে দেখতে পাবেন। আমার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেওয়া সিনেমা‘সোনার চর’। মাসের পর মাস চুল না কাটা, শীতে নদীতে সাঁতরে শুটিং করাসহ এই সিনেমার জন্য কত শ্রম দিয়েছি। সিনেমাটি দেখার পর সবাই প্রশংসায় করছে।

জায়েদ খানের ঈদের সিনেমা এখনো যেসব প্রেক্ষাগৃহে চলছে

জাহিদ হোসেন পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম।

‘সোনার চর’ সিনেমাটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ফিরে আসার সময়ের গল্প এটি। সিনেমাটিতে মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।