হাওড়া রেলস্টেশন থেকে দুই বাংলাদেশি নারী গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৪ মার্চ ২০২৩

পশ্চিমবঙ্গ প্রতিনিধি

পশ্চিমবঙ্গের হাওড়া স্টেশন থেকে দুই বাংলাদেশি নারীকে গ্রেফতার করেছে রেলওয়ে প্রোটেকশন ফোর্স (আরপিএফ)। বৃহম্পতিবার (২৩ মার্চ) হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্স থেকে তাদের আটক করা হয়। পরে স্থানীয় ‍পুলিশ দুই নারীর বিরুদ্ধে মামলা দায়ের করে। শুক্রবার তাদের আদালতে তোলা হবে।

আরও পড়ুন>> ভারত-বাংলাদেশ সীমান্তে সোনার ৪০ বার জব্দ

আরপিএফ জানায়, ওই বাংলাদেশি নারীকে ইতস্ততভাবে এদিক-ওদিক ঘুরতে দেখে সন্দেহ সৃষ্টি হয়। পরে আরপিএফ সদস্যরা তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের একজনের নাম রানু বেগম (২৮) ও অন্যজন প্রিয়া খাতুন (২৬)। দুজনের বাড়িই বাংলাদেশের খুলনা বিভাগে।

আরও পড়ুন>>  কলকাতায় বাংলাদেশি খাবারের উৎসব

রানু ও প্রিয়া বৈধ পাসপোর্ট ও ভিসা ছাড়াই পশ্চিমবঙ্গের মালদা আন্তর্জাতিক বর্ডারের তার কেটে ভারতে প্রবেশ করেছেন। তাদের দাবি, মূলত কাজের সন্ধানে তারা ভারতে এসেছেন। গ্রেফতারের পর তাদের কাছ থেকে একটি বাংলাদেশি মোবাইল ফোন ও চারশো রুপি জব্দ করা হয়েছে।

আরও পড়ুন>> দেবের বিরুদ্ধে হাইকোর্টে মামলা

তবে প্রাথমিক তদন্ত শেষে আরপিএফ কর্মকর্তারা জানান, ওই দুই নারী দালালচক্রের হাত ধরে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেছেন। মুখে কাজের সন্ধানের কথা বললেও, এর পেছনে গোপন কোনো লক্ষ্য আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।